Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
১০ নভেম্বর, ২০২২ তাড়াইলে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা
বিস্তারিত

তাড়াইলে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা 


  • রুহুল আমিন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
    উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার ১০ নভেম্বর বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ও সহকারী কমিশনার (ভূমি) মনোনিতা দাস।
    এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন,
    উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনোনীতা দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম কিবরিয়া, জেলা পরিষদ সদস্য একেএস জামান সম্রাট সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
    দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় ১৩ টি স্টল অংশগ্রহণ করে। তারা হলো, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা ভূমি অফিস, উপজেলা তথ্য কেন্দ্র অফিস,
    উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা
    উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়, তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়, তাড়াইল সরকারি মুক্তিযোদ্ধা কলেজ ও পুরুড়া উচ্চ বিদ্যালয়,
    উপজেলা শিক্ষা অফিস, উপজেলা মৎস্য অফিস, ইউনিয়ন ডিজিটাল সেন্টার তাড়াইল,
    উপজেলা কৃষি অফিস ও উপজেলা সমাজসেবা অফিস।

    ডিজিটাল উদ্ভাবনী মেলায় ৪টি প্যাভিলিয়নে সরকারি বিভিন্ন দফতর অংশগ্রহণ করে। পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এছাড়াও আলোচনা সভা শেষে, অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।


ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
22/11/2022
আর্কাইভ তারিখ
29/12/2023